প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

২৬ মার্চ ২০১৯ , ০৬:৫৬:০০

ছবি: প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে মোঃ মেহেদি হাসান শুভ (২২) নামে এক কলেজ শিক্ষার্থীর ডান হাত ও বাম পা কেটে নিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ছাড়াও তার অন্য হাত-পা সহ শরীরের বিভিন্ন স্থানে ধাড়ালো অস্ত্রের আঘাত রয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলার বড়ইয়া ইউনিয়নের পশ্চিম বড়ইয়া বিলের বাড়ি এলাকায় খোলামাঠে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুভ উপজেলার বড়ইয়া গ্রামের মোঃ মাহবুবুর রহমানের ছেলে ও বড়ইয়া ডিগ্রী কলেজের বিএম শাখার ছাত্র। রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছে এবং পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে তিনটার সময় স্থানীয় ইউপি সদস্য সৈয়দ আলীর বাড়ির মসজিদের মাইক থেকে এলাকায় ডাকাত পরেছে বলে ঘোষণা দেয়া হয় এবং মা-বাবা বলে ডাক-চিৎকার স্থানীয়রা শুনতে পায়। স্থানীয় লোকজন তাকে খুজে ঐ খোলা জমির মধ্যে দেখে এবং তার পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন শুভকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে গাবখান সেতুর কাছে পৌছলে শুভর মৃত্যু ঘটে।

তবে মৃত্যুর আগে শুভ পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে। ঘটনার পর থেকে ইউপি সদস্য ও তার নাতি নেয়ামত পলাতক রয়েছে। শুভর মা নাসিমা বেগম জানায়, রাতে পিকনিকের কথা বলে দূর্বৃত্তরা মোবাইল ফোনে শুভকে ডেকে নেয়। পরে রাতে আবার নাসিমা তার ছেলেকে ফোন দিলে শুভ জানায় সে নেয়ামতের সাথে রয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি তদন্ত মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করতে একজনকে আটক করা হয়েছে বলে পুলিশ জানায়। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: