নকলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯, ০৯:১৭ পিএম

শেরপুরের নকলায় বিভিন্ন কর্মসূচির মাধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, উপজেলা প্রশাসনের উদ্যোগে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে উপজেল প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের হাতে জাতীয় পতাকা হস্তান্তর, জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, কুচকাওয়াজ ও আলোচনা সভা ছিল অন্যতম।

উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান ও নকলা থানার ওসি কাজী শাহনেওয়াজ জাতীয় পতাকা উত্তোলন করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবুল মুনছুর, পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যবৃন্দ, হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, বিএডিসি হিমাগারের উপপরিচালক কৃষিবিদ রফিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস, সমাজ সেবা অফিসার তানজিল আহমেদ চৌধুরী, বিআরডিবি অফিসার মোশাররফ হোসেন, জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, উপজেলা যুব লীগের আহবায়ক মো. রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফএম কামরুজ্জামান রঞ্জু ও রেজাউল করিম রিপন, ইউপি চেয়ারম্যান শাসছুর রহমান আবুল, আনিছুর রহমান সুজা, রেজাউল হক হীরা, শওকত হোসেন খান মুকুল, মাজহারুল আনোয়ার মহব্বত, ফয়েজ মিল্লাত, বদিউজ্জামান বদ্দি, গোলাম রব্বানী, সাজু সাঈদ সিদ্দিকী এবং বিভিন্ন জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্য, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তাদের অঙ্গসংগঠনের নেতাকর্মী, শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকসহ  স্থানীয় গন্যমান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: