প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মাহমুদুর রহমান মান্না

‘এক মাঘে শীত যায় না, সময় এলে তখন আমরা দেখব’

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০১৯

ছবি: ইন্টারনেট

স্বৈরাচারকে হটিয়ে গণতন্ত্রের বিজয় না আসা পর্যন্ত জাতীয় ঐক্যফ্রন্ট আছে, ঐক্যফ্রন্ট থাকবে বলে জানিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, ঐক্যফ্রন্ট যেমন আছে তেমনি থাকবে। ঐক্যফ্রন্ট ভাঙবে না, ঐক্যফ্রন্ট মানুষের জায়গা মানুষ ঐক্যফ্রন্টকে চায়, মানুষ ঐক্যফ্রন্টকে ভালোবাসে।

মান্না বলেন, নিজেদের মধ্যে ঐক্যের বন্ধনকে অটুট করে আপনাদের কাছে বৃহত্তর কর্মসূচি নিয়ে আসব। এ কথা দৃঢ়তার সঙ্গে বলতে পারি ঐক্যফ্রন্ট আছে, ঐক্যফ্রন্ট থাকবে। আর ঐক্যফ্রন্ট আন্দোলনের মধ্যেই থাকবে। যতক্ষণ পর্যন্ত স্বৈরাচারকে হটিয়ে গণতন্ত্রের বিজয় না আসাবে।

তিনি বলেন, সারাদেশে আজ লুটপাটের একটা মহোৎসব চলছে। এটা একটা লুটের দেশ, যারা ক্ষমতায় আছেন ওরা লুটেরাদের প্রশ্রয় দেয়। ওরা লুটেরাদের টাকায় ভাগ বসায়‌। ওরা দুর্নীতিবাজ।

মাহমুদুর রহমান মান্না বলেন, একেকজন মানুষের হিসাব এর মধ্যে হাজার কোটি টাকার লুটপাটের ঘটনা আছে। প্রমাণ আছে, যেদিন জনতার আদালত বসবে। মানুষ সত্যি সত্যি বিচার করতে পারবে সেদিন সবার চেহারা উন্মোচিত হবে। সেদিন কাউকে ছাড়া হবে না। এক মাঘে শীত যায় না, সময় এলে তখন আমরা দেখব যোগ করেন মান্না।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন, গণফোরামের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আসম রব, মস্তফা মহসিন মন্টু প্রমুখ।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: