সড়ক দুর্ঘটনায় আহত সঙ্গীত শিল্পী খুরশীদ আলম

প্রকাশিত: ৩০ মার্চ ২০১৯, ১২:০১ পিএম

বগুড়ায় ট্রাক ও প্রাইভেট কারের সংঘর্ষে একুশে পদকপ্রাপ্ত গুনী কণ্ঠশিল্পী খুরশীদ আলম আহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া শহরের ঝোপগাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে প্রাইভেটকারের চালক ও শিল্পীর সহযাত্রী খোকন নামে স্থানীয় এক ব্যবসায়ীও আহত হন।

জানা যায়, বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শুক্রবার খুরশীদ আলমকে সম্মাননা প্রদান ও ভ্রাতৃত্ব মিলনমেলার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে যোগ দিতে তিনি শুক্রবার বগুড়া শহরতলীর নওদাপাড়া এলাকায় মম-ইন নামের তারকাখচিত হোটেলে আসেন। অনুষ্ঠান শেষে সেখানেই তার রাত্রী যাপনের কথা ছিল।

জয়পুরহাট কল্যাণ ট্রাস্টের সদস্যরা জানান, রাত দেড়টার দিকে তিনি তার পূর্বপরিচিত ব্যবসায়ী খোকনের প্রাইভেটকারে শহরে যান। শহরে ঘোরাফেরা শেষে মহাসড়ক হয়ে তারা হোটেলে ফিরছিলেন। পথিমধ্যে ঝোপগাড়ি এলাকায় দ্রুতগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন এবং তাকে বহনকারী প্রাইভেটকারটি ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার পরপরই খুরশীদ আলমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়া শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল আজিজ মন্ডল জানান, রাত তিনটার পর স্থানীয় লোকজন খুরশীদ আলমকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার পর তাকে ওর্য়াডে স্থানান্তর করা হয়েছে।

শজিমেক হাসপাতালে শিল্পীর চিকিৎসা করছেন নিউরো মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. সুশান্ত কুমার সরকার। শনিবার সকালে তিনি সাংবাদিকদের জানান, ওই দুর্ঘটনায় খুরশীদ আলম মাথায় আঘাত পেয়েছেন। এছাড়াও দুর্ঘটনায় তার কয়েকটি দাঁত ভেঙে গেছে। শিল্পী শারিরিক অবস্থা আগের তুলনায় কিছুটা ভালো বলেও জানান তিনি।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম রসুল বলেন, প্রথমে তাঁর সিটি স্ক্যান করা হবে। পরে অবস্থা বুঝে তাঁকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হবে। তাঁর চিকিৎসায় সাত সদস্যের বোর্ড গঠন করা হয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: