প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

নয়াপল্টনে কৃষকদলের আহ্বায়ক

রাস্তায় নামা ছাড়া দ্বিতীয় কোন পথ নেই: দুদু

৩১ মার্চ, ২০১৯ ১৯:০২:০০

ছবি: ফাইল ফটো

দেশে আজ গণতন্ত্র নেই, কারণ আওয়ামী লীগ গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। আর এই গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে রাস্তায় নামা ছাড়া দ্বিতীয় কোন পথ খোলা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু।

আজ রবিবার (৩১ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী ওলামা দলের এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। দলের সদ্য প্রয়াত সভাপতি আলহাজ হাফেজ মাওলানা আব্দুল মালেক এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা আলহাজ মো: মোয়াজ্জেম হোসেনের রুহের মাগফেরাত কামনায় সংগঠনটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

দুদু বলেন, আমি দৃঢ়ভাবে এ কথা বিশ্বাস করি আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ও ঐক্যফ্রন্ট এবং ২০ দলীয় জোট আগামী দিনে এই সরকারকে বিদায় ঘটানোর জন্য যা যা করার দরকার তার সবকিছুই করবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আজকে এই সভা ও দোয়া মাহফিলে আপনাদেরকে আমি শুধু এইটুকু অনুরোধ করবো আসুন আমরা মালেক ভাই এবং মোয়াজ্জেম ভাইয়ের স্বপ্নকে স্বার্থক করার জন্য, বেগম জিয়ার মুক্তির আন্দোলনকে ত্বরান্বিত করার জন্য এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে রাস্তায় নেমে আসি। কারণ এই জালিম সরকারের হাত থেকে রেহাই পেতে হলে রাস্তায় নামা ছাড়া আর কোন পথ নেই।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এমই/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: