প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

সরকারের নতুন কৌশল বিএনপি ওপর দায় চাপানো: রিজভী

৩১ মার্চ, ২০১৯ ২০:৩০:০০

ছবি: ফাইল ফটো

উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপানোর জন্য তাসভির উল ইসলামকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সরকার নতুন কৌশল নিয়েছে, যা কিছু ঘটবে সব বিএনপি ওপরে চাপিয়ে দেওয়া হবে। জমির মালিক ও ডেভেলপার সরকারের সাথে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে তাসভির উল ইসলামকে গ্রেফতার করেছে।

আজ রোববার (৩১ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। দলের সদ্য প্রয়াত সভাপতি আলহাজ হাফেজ মাওলানা আব্দুল মালেক এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা আলহাজ মো: মোয়াজ্জেম হোসেনের রুহের মাগফেরাত কামনায় সংগঠনটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় রিজভী বলেন, তাসভির উল ইসলাম কুড়িগ্রাম বিএনপির সভাপতি ও দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য। এফ আর টাওয়ারের সাথে তার সম্পর্ক তিনি শুধু রুপায়ন এর কাছ থেকে তিনটা ফ্ল্যাট কিনেছিলেন।

এফ আর টাওয়ার অগ্নিকাণ্ডের ঘটনায় সরকারের তীব্র নিন্দা জানিয়ে রিজভী বলেন, সরকারের লাশের গন্ধ ভালো লাগে। তাই তারা ফায়ার সার্ভিসের উন্নত না করে, বিরোধী দলীয় নেতাদের নির্যাতন দেয়ার জন্য যন্ত্র ক্রয় করেছেন। মানুষকে বাঁচার ব্যবস্থা না করে ৩০ লাখ প্লাটুন অস্ত্র কিনেছেন। ৩০ হাজার বন্দুক কিনেছেন অর্থাৎ আওয়াজ দেখলেই গুলি করো, তাদেরকে লাশ করে দাও।

বিএনপির এ মুখপাত্র বলেন, প্রধানমন্ত্রী বাকশাল কায়েম করবেন এ জন্যই পোরা মানুষের প্রতিবাদ বাংলার আকাশে বাতাসে যেন ধ্বনিত না হয়, মানুষ যেনো কোনো প্রতিবাদ না করতে পারে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যন শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

বিডি২৪লাইভ/এমই/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: