যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু, দুই নারী আটক

প্রকাশিত: ০৪ এপ্রিল ২০১৯, ০৮:৫৭ পিএম

এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে তার মৃত্যু হয়েছে। বুধবার (৩ এপ্রিল) রাত ৯টার দিকে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের মেজরটিলায় এ ঘটনা ঘটে। মৃত আবদুল জলিলের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের এনায়েতপুর। তবে তিনি ব্যবসায়িক কাজে সিলেট নগরের লালবাজারে হোটেল বাগদাদের একটি কক্ষে ভাড়া থাকতেন।

এ বিষয়ে শাহপরান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, এর আগে আব্দুল জলিলের দুই ভাইও একইভাবে মারা গেছেন। তাদের ডায়াবেটিস ছিল।

নিহত জলিলেরও ডায়াবেটিস আছে। যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে নাকি রোগাক্রান্ত হয়ে আব্দুল জলিল মারা গেছেন তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বলা যাবে। এ ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। যদি তাদের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আবদুল জলিলের ব্যবসায়িক পার্টনার কামরুল ইসলাম বলেন, ‘আমি ও আবদুল জলিল ফেরি করে কাপড় বিক্রি করি। বুধবার দুপুর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাত ৯টার দিকে আব্দুল জলিল মারা গেছেন বলে আমার কাছে মোবাইলে খবর আসে। পরে মেজরটিলায় একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। যৌন উত্তেজক ট্যাবলেট খাওয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে আব্দুল জলিল মারা গেছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।’

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: