সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

বিশ্বকাপে পাকিস্তানের প্রাথমিক দল ঘোষণা

০৫ এপ্রিল, ২০১৯ ১৪:৪০:৫০

ছবি: প্রতিকী

বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান। এই দলে জায়গা পাননি উমর আকমল ও ওয়াহাব রিয়াজ। সম্প্রতি সময়ে পাকিস্তান দলে ঢুকেছেন এমন অনেকেই ২৩ সদস্যের প্রাথমিক দলে ডাক পেয়েছেন।

প্রাথমিক দলে ডাক পাওয়া ক্রিকেটারদের আগামী ১৫-১৬ এপ্রিল লাহোরে ফিটনেস টেস্টে অংশ নিতে হবে। তারপর ১৮ এপ্রিল চূড়ান্ত দল ঘোষণা করবে পাকিস্তান।

সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে পাকিস্তান হোয়াইটওয়াশ হয়েছে। তারপরও এই সিরিজে যারা ভালো করেছেন তারা দলে ডাক পেয়েছেন।

নিজেদের বিশ্বকাপ মিশন শুরুর আগে ১১টি ওয়ানডে এবং ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। স্বাগতিক দেশ ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। এরপর কাউন্টি দলগুলোর বিপক্ষে তিনটি একদিনের ম্যাচ ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে সরফরাজ আহমেদের দল।

৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের আগে ২৪ মে আফগানিস্তান ও ২৬ মে বাংলাদেশের বিপক্ষে দুইটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

পাকিস্তানের প্রাথমিক স্কোয়াড:

সরফরাজ আহমেদ, আবিদ আলি, আসিফ আলি, বাবর আজম, ফাহিম আশরাফ, ফাখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, জুনায়েদ খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, শোয়েব মালিক, উসমান খান শিনওয়ারি এবং ইয়াসির শাহ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: