প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

হঠাৎ বিসিবিতে মিরাজের স্ত্রী! (ভিডিও)

৬ এপ্রিল ২০১৯ , ১০:০৪:৪১

ছবি: ইন্টারনেট

বাংলাদেশ দলের অন্যতম নির্ভরযোগ্য তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। অনেকে বলছে তার মধ্যে বাংলাদেশের ভবিষ্যৎ অধিনায়কের ছাপ দেখা যায়। 

এই তারকা অলরাউন্ডার নিউজিল্যান্ড সফর শেষ করে এসে হঠাৎ করে গত ২১ মার্চ দীর্ঘদিনের প্রেমীকা রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিয়ে সম্পন্ন করেন। বেলাল হোসেনের মেয়ে মিরাজের স্ত্রী থাকেন খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকায়। তাদের অনুষ্ঠানে একেবারেই কাছের কিছু মানুষের উপস্থিত ছিলেন।

এই নবদম্পতিকে নিয়ে ক্রিকেট প্রেমীদের আগ্রহের শেষ ছিল না। অবশেষে হঠাৎ করে এই নবদম্পতি শনিবার (৬ এপ্রিল) দুপর ২ টায় হাজির হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)।

তখন গণমাধ্যমকর্মীদের দেখে কিছুটা লজ্জা পাচ্ছিলেন মিরাজের স্ত্রী রাবেয়া। কয়েকবার লজ্জায় মুখটাও লুকোনোর চেষ্টা করেছিলেন! মিরাজের উৎসাহে অবশ্য সে লজ্জা খানিকটা কমে ছিল। 

তারপর স্ত্রীকে নিয়ে একাডেমি মাঠ, শেরেবাংলা স্টেডিয়ামের জিমনেশিয়াম,  বিসিবি একাডেমি ভবনসহ মাঠে অনুশীলন করতে আসা প্রাইম দোলেশ্বরের খেলোয়াড় ও কোচের সঙ্গে পরিচয় করিয়ে দেন। 

গণমাধ্যমকর্মীরা মিসেস মিরাজের সঙ্গে কথা বলতে চাইলেও এ দফায় তাদের চাওয়াটা পূরণ হয়নি। তবে মিরাজ প্রতিশ্রুতি দিলেন, আরেক দিন হবে!

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: