সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

জোসেফের রেকর্ডে বিধ্বস্ত সাকিব বিহীন হায়দরাবাদ

০৭ এপ্রিল, ২০১৯ ০৮:২৫:৪০

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৯তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৪০ রানে হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। লো স্কোরিং ম্যাচে মুম্বাইয়ের বোলিংয়ের সামনে এদিন দাঁড়াতেই পারেনি সাকিব বিহীন হায়দরাবাদ। আলজারি জোসেফের করা আইপিএলের ইতিহাসের সেরা বোলিংয়ে এদিন ধ্বসে পড়ে হায়দরাবাদের অভিজ্ঞ ব্যাটিং লাইনআপ। ৩.৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে ৬ উইকেট নেন জোসেফ।

আর ১৭. ৪ বলে মাত্র ৯৬ রানে অলআউট হয় অরেঞ্জ আর্মিরা। দলের পক্ষে সর্বোচ্চ ২০ রান করেন ডিজে হোডা। উদ্বোধনী জুটিতে ৩৩ রান সংগ্রহের পর চতুর্থ ওভারে হায়দরাবাদ ইনিংসের প্রথম আঘাত হানেন চাহার।

ব্যক্তিগত ১৬ রান করে বেইরস্ট্রো ফিরে যাওয়ার পর পঞ্চম ওভারে জুসেফ আরজালির বলে ফিরে যান ১৫ রান করা ডেভিড ওয়ার্নার। এরপর আর কোনো জুটি গড়ে তুলতে পারেনি সানরাইজার্সরা।

এর আগে টস জিতে মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় হায়দরাবাদ।

চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই ছিল সানরাইজার্স হায়দরাবাদ। শনিবার দিনের প্রথম ম্যাচে পাঞ্জাবকে হারিয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে আসে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৬ রান সংগ্রহ করে মুম্বাই। দলের হয়ে ২৬ বলে ৪৬ রান করে অপরাজিত ছিলেন কায়রন পোলার্ড। এছাড়া ১৯ রান করেন ওপেনার ডি কক।

চলতি আইপিএলে এক ম্যাচ খেলেই দল থেকে বাদ পড়েন সাকিব আল হাসান। আগের তিন ম্যাচের মতো গতকালও সাইড বেঞ্চে বসে অলস সময় কাটাতে হয় সানরাইজার্স হায়দরাবাদের এই অলরাউন্ডারকে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: