এফডিসিতে টেলি সামাদের জানাজা সম্পন্ন

প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ১২:০৩ পিএম

সবাইকে কাঁদিয়ে শনিবার (৬ এপ্রিল) দুপুরে না ফেরার দেশে পাড়ি জমান জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। তার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে পড়েছে শোকের ছায়া।

রবিবার (৭ এপ্রিল) সকাল ১১ টায় শেষবারের মত এফডিসিতে আসেন টেলি সামাদ। এফডিসির জহির রায়হান কালার ল্যাব এর সামনে সকাল ১২.৩০ মিনিটে চতুর্থবারের মত জানাজা সম্পন্ন হয়।

এ সময় জানাজায় উপস্থিত ছিলেন তথ্য সচিব আব্দুল মালেক, এমপি ও চিত্রনায়ক আকবর পাঠান ফারুক, আলমগীর, জায়েদ খান, মুশফিকুর রহমান গুলজার, আলমগীর, অমিত হাসান, সম্রাট, অঞ্জনা, আলীরাজ, ফকির আলমগীর। এছাড়া আর কাউকে দেখা যায় নি এফডিসিতে।

জানাজা শেষে তাকে নিয়ে যাওয়া হচ্ছে মুন্সিগঞ্জের তার নিজ গ্রাম নঁয়াগাওতে। সেখানে পারিবারিক গোরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

এর আগে গতকাল বাদ মাগরিব পশ্চিম রাজারবাজার মসজিদে টেলি সামাদের জানাজা হওয়ার কথা থাকলেও টেলি সামাদের দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে বাদ মাগরিব ধানমন্ডির তাকওয়া মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদ এশা পশ্চিম রাজারবাজার মসজিদ এবং রাত সাড়ে দশটায় মগবাজারের দিলু রোডে তৃতীয় জানাজা সম্পন্ন হয়।

খাদ্যনালীতে সমস্যা ও ফুসফুসের সমস্যাজনিত অনেক রোগে আক্রান্ত ছিলেন টেলি সামাদ। গতকাল দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: