৩ দিন পর ছেলের বিয়ে, পুত্রবধুকে দেখতে পারলেন না টেলি সামাদ

প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ০৪:১৮ পিএম

‘তিনদিন পর আমার বিয়ে, অথচ আমার বউকে দেখে যেতে পারলো না আমার বাবা।’ এভাবেই কথাগুলো বলছিলেন বাংলা চলচ্চিত্রের প্রখ্যাত অভিনেতা টেলি সামাদের ছেলে দিগন্ত সামাদ।

বিডি২৪লাইভকে দিগন্ত বলেন, ‘বাবা শুধু আমার হবু স্ত্রীর ছবি দেখেছিলেন কিন্তু সামনাসামনি দেখতে পারেন নি। অথচ তিনদিন পরেই আমার বিয়ে। সবকিছু পারিবারিকভাবেই ঠিক হয়েছে।’

তিনি আরও বলেন, পাত্রী নাদিয়া সুলতানা পড়াশোনা করছে। আগামী ১০ এপ্রিল আমাদের গায়ে হলুদ এবং ১২ এপ্রিল বিয়ের দিন ধার্য করা হয়েছে। গায়ে হলুদ এবং বিয়ে অনুষ্ঠিত হবে ফার্মগেট তেজতুরি রোডের একটি কনভেনশন সেন্টারে আর আগামী ১৩ এপ্রিল গুলশানের এবাকাস কনভেনশন হলে অনুষ্ঠিত হবে বৌভাত।

প্রসঙ্গত, জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ অনেকদিন ধরেই নানান সমস্যায় ভুগছিলেন। গতকাল দুপুর ১ টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বেঁচে থাকা অবস্থায় টেলি সামাদ দুই বিয়ে করেছিলেন। টেলি সামাদের দ্বিতীয় পক্ষের একমাত্র ছেলে দিগন্ত সামাদ। সে যমুনা ব্যাংকে চাকরীরত আছে এবং পাশাপাশি একজন মিউজিশিয়ান।

বিডি২৪লাইভ/এআইআর/আইএন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: