বিশ্বকাপের আগে মিরাজকে নিয়ে দুঃসংবাদ!

প্রকাশিত: ০৭ এপ্রিল ২০১৯, ০৭:২৯ পিএম

মাহমুদউল্লাহ রিয়াদের পর বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে ইনজুরিতে আক্রান্ত হলেন মেহেদী হাসান মিরাজ। ঢাকা লিগের চলমান দশম রাউন্ডে আবাহনী-রুপগঞ্জের মধ্যকার ম্যাচ খেলার সময় চোট পান তিনি।

রোববার (৭ এপ্রিল) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের আঙুলে ব্যথা পান মিরাজ।

মেহেদী হাসান মিরাজ হাতে চোট পাওয়ার সঙ্গে সঙ্গে মাঠে নেমে আসেন আবাহনীর ফিজিও। তার সঙ্গেই মাঠ ত্যাগ করেন মিরাজ। বাকি সময়টা আর ফিল্ডিং করতে মাঠে নামেননি তিনি।

ফিজিওর সঙ্গে মাঠ ছেড়ে সোজা বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর রুমে চলে যান মিরাজ। সেখানে তার হাতের অবস্থা চিকিৎসককে দেখান এবং প্রয়োজনীয় চিকিৎসা নেন তিনি।

আপাতত মিরাজকে এক দিন বিশ্রাম নিতে বলা হয়েছে। বিসিবি সূত্রে জানা যায়, মিরাজের চোট অথটা গুরুতর নয়।

মিরাজের চোট নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা ব্যান্ডেজ করে দিয়েছি। খুব বেশি সমস্যা হবে বলে মনে হয় না। একদিনের বিশ্রাম দিয়েছি। আগামীকাল আবার দেখা হবে। তখন বুঝা যাবে কী অবস্থা। তবে আমার মনে হয় না এক্সরে করার দরকার আছে।’

&dquote;&dquote;প্রসঙ্গত, আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে বিশ্বকাপ ক্রিকেট। অথচ তার আগেই চোটান্ত মাহমুদউল্লাহ ও মিরাজ।

বিশ্বকাপের আগে সেই মিরাজকে হঠাৎ চোটে পড়ে মাঠ ছাড়তে দেখে বিচলিত হয়ে পড়েছিলেন অনেকেই। তবে বিসিবি চিকিৎসকের কথায় শেষ পর্যন্ত কিছুটা হলেও স্বস্তি ফিরে এসেছে বাংলাদেশ দলের ক্রিকেট সমর্থকদের মধ্যে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: