প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

২ বছর চেষ্টার পর মাশরাফির দেখা পেয়ে ভক্তের কাণ্ড!‍ (ভিডিও)

৭ এপ্রিল ২০১৯ , ০৯:১৬:৪১

বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ভক্ত-কূলের অভাব নেই। তাঁর মানবিক গুণাবলীর কারণে মানুষ আরও ভক্ত হয়ে যায়।

এবার পাওয়া গেল টাইগার কাপ্তানের নতুন এক ভক্তের সন্ধান। যিনি দুই বছর ধরে মাশরাফির সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে তার মনোবাসনা পূর্ণ করলেন একজন ক্রীড়া সাংবাদিক।

মাশরাফির এই পাগলা ভক্তের নাম প্রান্ত। বাড়ি রাজশাহী। বন্ধুকে সঙ্গে নিয়ে এসেছেন ওয়ানডে ক্যাপ্টেনের সঙ্গে দেখা করতে। খালি হাতে আসেননি, সঙ্গে নিয়ে এসেছেন একটি পাঞ্জাবিও।

আজ রবিবার (০৭ এপ্রিল) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে এ ঘটনা ঘটে। কিছু বলতে চান কি না, জিজ্ঞেস করলে প্রান্ত বলেন, ‘আমি আপনার সব কিছু অনুকরণ করি, আপনি কীভাবে হাঁটেন, কীভাবে বল করেন এসব...।

তখন মাশরাফি মজা করে তার ভক্তকে বলেন, ‘পায়ে কিন্তু সমস্যা হয়ে যাবে!’ 

প্রান্ত মাশরাফিকে জড়িয়ে ধরার ইচ্ছা প্রকাশ করলে মাশরাফি এগিয়ে এসে জড়িয়ে ধরেন তাকে। এরপর দুই বন্ধুকে নিয়ে ছবিও তোলেন প্রান্ত।

প্রসঙ্গত, এর আগে মিরপুরে খেলা চলাকালীন বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচে মাঠে ঢুকে গিয়েছিলেন তার এক ভক্ত। এ ঘটনার সঙ্গে সঙ্গে বিসিবির নিরাপত্তা কর্মকর্তারা দৌড়ে এসেছিলেন। তখন মাশরাফি বুঝেছিলেন, কঠোর শাস্তি অপেক্ষা করছে ওই ভক্তের কপালে। এরপর মাশরাফি নিজেই জড়িয়ে রক্ষা করেছিলেন ওই ভক্তকে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: