‘আমার এইডস আছে’ শুনেই ধর্ষণে উদ্যত বখাটের কাণ্ড!‍

১৩ এপ্রিল, ২০১৯ ২১:২৫:৪১

ছবি: প্রতীকী

দিল্লি ও ভারতের অন্যান্য শহরে ধর্ষণ ও শ্লীলতাহানির ঘটনা কমছে তো না-ই, বরং বেড়েই চলেছে৷ প্রতি ২০ মিনিটে একটি ধর্ষণ বা যৌন হেনস্থার ঘটনা ঘটছে৷

এদিকে সম্প্রতি একটি ভিন্নধর্মী ঘটনা ঘটেছে ভারতের আওরঙ্গবাদে। ধর্ষণ থেকে বাঁচতে 'আমার এইডস আছে' বলে নিজেকে বাঁচিয়েছেন এক নারী।

এইডস হয়ে যাওয়ার ভয়ে তাঁকে ধর্ষণ না করলেও পরে পুলিশ গ্রেপ্তার করেছে কিশোর বিলাস আভহাদ নামে ওই ব্যক্তিকে। খবর ইন্ডিয়া টাইমসের।

খবরে বলা হয়, ২৯ বছরের বিধবা নারীকে রাজনগর এলাকায় গত ২৫ মার্চ ধর্ষণের চেষ্টা করে কিশোর বিলাস। সেদিন নিজের সাত বছরের মেয়েকে নিয়ে কিছু কেনাকাটা করতে বাজার আসেন ওই নারী। ফেরার সময় দেখেন যে তাঁর কাছে মাত্র ১০ টাকা রয়েছে। ওই টাকায় অটো ভাড়া না হওয়ায় লিফটের জন্য চেষ্টা করেন তিনি। সেখান দিয়ে মোটরবাইক করে যাচ্ছিল কিশোর বিলাস। সে ওই নারী ও তাঁর মেয়েকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেয়।

পথে নির্জন এলাকায় ধারালো অস্ত্র দেখিয়ে তাঁকে ধর্ষণের চেষ্টা করে সে। প্রচণ্ড উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে নিজেকে বাঁচাতে নারী জানান যে তাঁর এইডস আছে। সেই শুনেই সেখান থেকে পালায় কিশোর বিলাস। বাড়ি ফিরে পুলিশে সব জানান তিনি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: