স্বামীকে কাঁধে নিয়ে হাঁটছেন স্ত্রী, রহস্য কী? (ভিডিও)

১৪ এপ্রিল ২০১৯ , ১০:৪৯:০০

ছবি: ভিডিও থেকে নেওয়া

এক তরুণী তার চেয়ে ওজনে বেশী এক যুবককে কাঁধে করে হাঁটছেন। আর তা দেখে উল্লাস প্রকাশ করছেন গ্রামবাসী! এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায় অনেকটা হাঁপিয়ে উঠেছেন ওই তরুণী। থরথরিয়ে কাঁপছেন। মাঝে মধ্যে থেমেও যাচ্ছেন। অথচ তার আশপাশে শ খানেক মানুষ আনন্দে মাতোয়ারা। নেচে গেয়ে ওই নারী এমন অবস্থাকে উপভোগ করছেন।

কেউ হাতের লাঠি ঘুরিয়ে, কেউ পতাকা উড়িয়ে, কেউ আবার মোবাইলে ওই নারীর এমন অসহায় অবস্থার দৃশ্য ভিডিও করেছেন।

তার ‘অপরাধ’ তিনি ভিন্ন জাতের একজনকে ভালোবেসে বিয়ে করেছেন। এজন্য তাকে বেতের মার কিংবা জরিমানা নয়, দেওয়া হয়েছে চরম শাস্তি। শাস্তিস্বরূপ স্বামীকে কাঁধে নিয়ে ঘোরানো হয়েছে এক তরুণীকে।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৩৪০ কিলোমিটার দূরের ঝাবুয়া জেলার দেবীগড় গ্রামে।

ভিডিওটি (১৪ এপ্রিল) ভারতের স্থানীয় সময় ৫টা ৩৩ মিনিটে নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

ওই ঘটনায় এরই মধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঝাবুয়া জেলার পুলিশ সুপার বিনীত জৈন সংবাদসংস্থাকে জানিয়েছেন, ঝাবুয়ার দেবীগড়ে কিছু মানুষ একজন নারীকে অপমান করেছেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: