স্বামী গোসল না করায় তালাক চান স্ত্রী!

১৪ এপ্রিল, ২০১৯ ২৩:৫৭:০০

ছবি: প্রতীকী

স্বামীর উপর বিরক্ত হয়ে আদালতে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন এক নারী। তিনি আদালতকে জানান টানা এক সপ্তাহ ধরে গোসল করেন না তার স্বামী আর দাড়িও ছোট করেন না। আর এতে মহাবিরক্ত তিনি।

বিচিত্র এই ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে।

ওই নারীর অভিযোগ তার স্বামীর শরীর থেকে বাজে দুর্গন্ধ বের হয়। তার আরও অভিযোগ, যখনই তিনি স্বামীকে গোসল করতে বলতেন, তখনই গোসল করার বদলে তার স্বামী গায়ে সুগন্ধি লাগিয়ে নিতেন।

এ বিষয়ে আদালতের আইনজীবী শাহিল অবস্তী জানান, বিচারপতি আর এন চাঁদ ওই দম্পতিকে ছয় মাস আলাদা থাকার নির্দেশ দিয়েছেন। স্বামী-স্ত্রী একই সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন বলে জানান তিনি।

শাহিল অবস্তী বলেন, খুব তুচ্ছ বিষয়েও এখন নারীরা স্বামীর থেকে বিচ্ছেদ চেয়ে বসছেন।

এদিকে ওই দম্পতিকে টানা ছয় মাস আলাদা থাকার আবেদন করেছেন ভোপাল হাইকোর্ট। তার পরই তাদের বিবাহবিচ্ছেদের আবেদন গ্রাহ্য হবে বলে জানান এক আইনজীবী।

জানা যায়, গত বছরই বিয়ে করেন ওই দম্পতি। সম্প্রতি আদালতে ২৩ বছর বয়সী নারী জানান, টানা ৭-৮ দিন গোসল না করে, দাড়ি না কামিয়ে থাকেন তার স্বামী। তাই তার পক্ষে এমন পুরুষের সঙ্গে থাকা সম্ভব নয়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: