প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ছেলেদের সম্মান করব কিভাবে: সানাই

১৫ এপ্রিল ২০১৯ , ০৫:১৪:০৭

ছবি: ইন্টারনেট থেকে

আরেফিন সোহাগ: দেশের ইন্টারনেট দুনিয়ায় নানান কারণে ভাইরাল মডেল অভিনেত্রী সানাই। নিজের শারীরিক গঠন পরিবর্তন করায় নেট দুনিয়ায় আরও আলোচিত হয়েছেন তিনি। সাধারণ মানুষদের ন্যায় চলাফেরা করতে পারে না সেলিব্রেটিরা।

সম্প্রতি সানাই জাহাঙ্গীর নগর ইউনিভার্সিটিতে যাবেন এমন এমন একটি পোস্ট করেন নিজের ফেসবুক পেজে। সানাইয়ের এমন পোষ্টে কমেন্টের ঝড় উঠে। এমনকি বাজে ইঙ্গিত আর অশ্লীল কমেন্টে ভেসে যায় সানাইয়ের পোষ্টটি।

এরপর সোমবার (১৫ এপ্রিল) সানাই আরেকটি পোষ্ট করেন। ভেরিফায়েড পেজে দেয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল:- ‘আমি কালকে জাহাঙ্গীর নগর ইউনিভার্সিটিতে যাওয়ার কথা বলেছিলাম যে, আমার সিকিউরিটি প্রব্লেমের কারণে কোথাও যাওয়া হয় না! সেই পোস্টে সবাই হুমড়ি খেয়ে পড়ে কমেন্টস করেছে, সেই কমেন্টস থেকে সবচেয়ে সুন্দর কমেন্টস নিচে দেওয়া হলো দেখে নেন, তারা লিখেছে কিভাবে আমার সাথে সঙ্গমে লিপ্ত হবে তার প্রক্রিয়া বর্ণণা করেছে.. মানুষ কিভাবে এতো নিচে নামতে পারে??? ভার্সিটিতে পড়া ছেলেদের কমেন্টস এরকম বর্বর হতে পারে! তাও জাহাঙ্গীর নগরের! আমি জানি সবাই এক না, সবাই এই কমেন্টস করেনি, কিছু ছেলে করেছে! কিন্ত বাকিরা কেন এই ধর্ষক মনোভাবের ছেলেদের কিছু বলছে না?? তাহলে ছেলেদের সম্মান করব কিভাবে??? কিভাবে??’

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: