ট্রেনের টয়লেটে নারীর ভিডিও ধারণ, অতঃপর...

১৫ এপ্রিল, ২০১৯ ২২:৫৮:৫৩

ছবি: প্রতীকী

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর মহানগর গোধূলী ট্রেনের টয়লেটে নারী যাত্রীর ভিডিও গোপনে ধারণ করার দায়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সুজন ঋষি (২৪) নামে এক যুবককে ছয় মাস কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর মহানগর গোধূলী ট্রেন থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর গ্রামের মৃত সোনাতন ঋষির ছেলে।

সূত্রে জানা যায়, আন্তঃনগর মহানগর গোধূলী ট্রেনটি আখাউড়ায় যাত্রাবিরতির সময় সুজন ঋষি নামক ওই যুবক ট্রেনে ওঠে। এ সময় এক নারী যাত্রী টয়লেটে প্রবেশ করলে সুজন ঋষি গোপনে ভিডিও ধারণ করে। পরে বিষয়টি অন্য যাত্রীদের নজরে এলে ট্রেনে থাকা যাত্রীরা ওই যুবককে গণধোলাই দিয়ে আটক করে রেলওয়ে পুলিশকে সোপর্দ করে।

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস জানান, আমরা ওই যুবককে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করি।

এই বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এ কে এম শরিফুল হক বলেন, ওই যুবককে গোপনে নারীর ভিডিও ধারণ করার দায়ে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: