প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গুরুতর আহত ১

ইট ভাটায় মাটি চাপা পরে ২ শ্রমিকের মৃত্যু

১৬ এপ্রিল ২০১৯ , ০৯:২৯:০০

ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় একটি ইট ভাটায় কাজ করার সময় মাটি চাপা পরে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় শফিকুল ইসলাম নামের একজন আহত হয়। 

আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শেখ ব্রিকসে এই দূর্ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিকের নাম আব্দুল হান্নান (৪৫) ও বাবু (৫০)। নিহত আব্দুল হান্নান দামুড়হুদা উপজেলার কেশবপুর গ্রামের মৃত কালা চাঁদ মন্ডলের ছেলে ও বাবু মন্ডল একই উপজেলার নতুন বাস্তপুর গ্রামের মৃত লাল মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মত দামুড়হুদা উপজেলার শেখ ব্রিকসে কাজ করছিলো শ্রমিকরা। এ সময় সকাল সাড়ে ৮ টার দিকে মাটির স্তুপ করে রাখা মাটির একটি অংশ ধসে পড়ে ঘটনাস্থলেই মারা যায় দুই জন। গুরুতর আহত হয় আরও একজন। স্থানীয়রা পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, দূর্ঘটনার পর ইটভাটার মালিক পলাতক রয়েছে। 

জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস জানান, এ ঘটনায় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও দামুড়হুদা মডেল থানার ওসি। তবে ইট ভাটাটি অনুমোদিত কিনা তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারিনি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: