প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

বিআইসিসিতে

স্বাস্থ্যসেবা সপ্তাহের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, ১৬ এপ্রিল ২০১৯

ছবি: ফাইল ফটো

জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ ও জাতীয় পুষ্টি সপ্তাহ এর অনুষ্ঠানের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় উপস্থিত দর্শকরা তাকে হাততালি দিয়ে শুভেচ্ছা জানান।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় তিনি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উপস্থিত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

জাতীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় আয়োজিত সপ্তাব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

এদিকে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ ও জাতীয় পুষ্টি সপ্তাহ অনুষ্ঠান উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।

‘সকলের সুস্থতা নিশ্চিতকল্পে স্বাস্থ্যসেবা অধিকার-শেখ হাসিনার অঙ্গীকার’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ মঙ্গলবার থেকে ‘জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহ’ পালিত হচ্ছে।

বর্তমান সরকারের আমলে স্বাস্থ্য খাতের সাফল্যের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ অর্জন করেছে সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্য-এমডিজি অ্যাওয়ার্ড, সাউথ সাউথ অ্যাওয়ার্ড ও গ্যাভি অ্যাওয়ার্ডের মতো আন্তর্জাতিক পুরস্কার।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: