প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

জাবি শিক্ষার্থীকে ছিনতাইয়ের চেষ্টা, এক বহিরাগতকে পুলিশে সোপর্দ  

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, ১৭ এপ্রিল ২০১৯

ছবি: প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ছিনতাইয়ের চেষ্টাকালে এক বহিরাগতকে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হেসেন হল সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে এই ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে ছিনতাইকারীকে কয়েকজন শিক্ষার্থী উদ্ধার করে নিরাপত্তা শাখার হাতে হস্তান্তর করে।

জানা গেছে, ছিনতাইকারীর নাম মো: সজীব মিয়া। তিনি সিএন্ডবি এলাকায় বাস করেন ও কয়েক বছর ধরে এই অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

প্রক্টর অফিস সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন বিভাগের প্রথম বর্ষের (৪৮ ব্যাচ) শিক্ষার্থী সৌরভ সিদ্দিকী সিএন্ডবি এলাকা থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে রওয়ানা দেয়। মীর মশাররফ হোসেন হল সংলগ্ন রাস্তায় আসলে পেছন থেকে অভিযুক্ত সজীব মিয়া তাকে আটক করে ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ সময় সৌরভ সিদ্দিকী চেঁচামেঁচি করলে আশেপাশে থেকে কয়েকজন ছুটে এসে সজীবকে আটক করে।

খবর পেয়ে ক্যাম্পাসের কয়েকজন শিক্ষার্থী ঘটনাস্থলে উপস্থিত হয় ও আটক সজীবকে গণধোলাই দিয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় হস্তান্তর করে।

পরে নিরাপত্তা শাখা অফিসে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজীব ছিনতাই চেষ্টার কথা স্বীকার করলে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, অভিযুক্ত মো: সজীব মিয়া তার অপরাধ স্বীকার করেছে। আইন অনুযায়ী তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করছি। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: