প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাব’র নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ০৩:৫৫ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০১৯

ছবি: প্রতিনিধি

কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের উদ্যোগে ক্লাবটির নবীন শিক্ষার্থীদের বরণ, নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলববার (১৬ এপ্রিল) বিকালে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ ভবনের হল রুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন,‘শিক্ষার মাধ্যমে সমাজকে উন্নত করতে যে কয়েকটা সংগঠনকে আমি কাজ করতে দেখেছি তার মধ্যে সায়েন্স ক্লাব অন্যতম। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে করা সায়েন্স ফেস্টিভ্যাল টি আমাকে খুব আকর্ষণ করেছে। এইবারের ফেস্টিভ্যাল টি আমরা কোন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিজ্ঞানীকে নিয়ে করবো।’

ক্লাবটির নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক তন্ময় কুমার সরকারের সঞ্চালনায় সাবেক সভাপতি মোঃ ওবায়দুল হক অবির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের, বিজ্ঞান অনুষদের ডিন ড. এ কে এম রায়হান উদ্দিন এবং প্রকৌশল অনুষদের ডিন ড. সজল চন্দ্র মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন ক্লাবটির মডারেটর জিল্লুর রহমান, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, ক্লাবটির বর্তমান সভাপতি জোহায়ের তানভীর রাফি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ ক্লাবটির অন্যান্য সদস্যবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

নবীনবরণ এবং দায়িত্ব স্থানান্তর অনুষ্ঠান শেষে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: