ট্রেনিং সেন্টারের মাধ্যমে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

১৭ এপ্রিল ২০১৯ , ০৭:০৭:০৪

ট্রেনিং সেন্টারে মাধ্যমে দেশব্যাপী তরুণদের ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের সুযোগ করে দিচ্ছে ইশিখন ডটকম। যাদের বাসায় ইন্টারনেট কিংবা কম্পিউটার নেই, তারা এসকল ট্রেনিং সেন্টারের মাধ্যমে ইশিখনের প্রশিক্ষণে অংশ নিতে পারবে।

বুধবার (১৭ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, ইতিমধ্যে ঢাকাসহ সারাদেশ থেকে ৪৫টি ট্রেনিং প্রতিষ্ঠানকে ইশিখন এজেন্টশীপ দিয়েছে এবং নতুন নতুন ট্রেনিং সেন্টারগুলোও যুক্ত হচ্ছে ইশিখনের সঙ্গে। অনলাইনে যারা কোর্স করবে তারা এ সকল সেন্টারগুলোতে বসে কাজ করতে পারবে। প্রশিক্ষণার্থীদের জন্য থাকছে ফ্রি ইন্টারনেট ও কম্পিউটার ব্যবহারের সুযোগ।

বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, ইন্টারনেট কানেকশন এবং কম্পিউটার থাকলে ঘরে বসেই দেশের যেকোনো প্রান্ত থেকে কোর্সগুলো করার সুযোগ থাকছে। প্রশিক্ষক যখন ক্লাস নিবে তখন কম্পিউটার মনিটর শিক্ষার্থীদের কম্পিউটারে দেখাবে, সঙ্গে সঙ্গে মাইক্রোফোনে কিংবা চ্যাটের মাধ্যমে সরাসরি যেকোনো প্রশ্ন করা যাবে। প্রতিটি ক্লাস শেষে রয়েছে মডেল টেস্ট, অ্যাসাইনমেন্ট জমা এবং কোনো ক্লাস মিস করলে উক্ত ক্লাসের ভিডিও রেকর্ড প্রদান করা হবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: