প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

মুমিনুলের বিয়ে শুক্রবার

১৭ এপ্রিল ২০১৯ , ১১:২৬:০০

ছবি: সংগৃহীত

সদ্যই বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান ও মেহেদি হাসান মিরাজ। সামনে বিশ্বকাপ। তাই তাদের এখন ইংল্যান্ড মাতানোর প্রস্তুতি চলছে। তবে সেই ব্যস্ততা নেই টেস্ট স্পেশালিস্ট মুমিনুল হকের। তাইতো একটু সময় নিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

এরইমধ্যে বুধবার মুমিনুল হকের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) ঢাকার মিরপুরের পিএসসি কনভেনশন হলে বিয়ের আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে জীবন সঙ্গীকে ঘরে তুলবেন মুমিনুল। বিয়ের পর আগামী মাসে মুমিনুলের গ্রামের বাড়ি কক্সবাজারে বৌভাতের আয়োজন করা হবে।

২০১৮ সালের আগস্টে বাগদান সম্পন্ন হয় মুমিনুল-ফারিহার।

বর্তমানে মিরপুরে বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট বিষয়ে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যয়ন করছেন ফারিহা।

মুমিনুলের সঙ্গে এখন থেকে পাঁচ বছর আগে ঘটনা চক্রে পরিচয় হয় ফারিহার। তখন হয়ত ক্লাশ নাইন বা টেনে পড়তেন ফারিহা। প্রথম দেখাতেই তাকে ভালো লাগে মুমিনুলের। সেই থেকেই চলছে তাদের বন্ধুত্ব।

কক্সবাজারে জন্ম নেয়া মুমিনুল হকের আন্তর্জাতিক ক্রিকেটে ২০১২ সালের মার্চে অভিষেক হয়। জাতীয় দলের হয়ে ২৭ টেস্টে ৬ সেঞ্চুরি এবং ১২ ফিফটিতে ৪৬.৮২ গড়ে দুই হাজার ১৫৪ রান করেছেন তিনি। ওয়ানডে ক্যারিয়ারে ২৬ ম্যাচে করেছেন ৫৪৩ রান।

মুমিনুলই বাংলাদেশ দেশের একমাত্র ক্রিকেটার যিনি টেস্টের দুই ইনিংসে পরপর সেঞ্চুরি করেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: