হৃদয় ছুঁল প্রিয়াঙ্কার, চুমু দিয়ে বরণ!

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ০৯:২৯ এএম

বি-টাউনে প্রিয়াঙ্কা ও পরিণীতি চোপড়া দুই বোন অর্জন করেছেন যেন দুই মহাগুণ। পরিণীতির কণ্ঠে নতুন গান শুনে অভিভূত বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। ‘মানা কে হাম ইয়ার নেহি’ থেকে ‘মেরি পেয়ারি বিন্দু’ পরিণীতির কণ্ঠের সব গানই বলি ভক্তদের মন জয় করেছে। এবার ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গেয়ে প্রশংসায় ভাসলেন পরিণীতি।

সাম্প্রতিক মুক্তি পাওয়া কেসারি ছবিতে ‘তেরি মিট্টি’ গানের একটি বিশেষ ভিডিও প্রকাশ করেছেন পরিণীতি চোপড়া। সেই ভিডিওটি মাইক্রো-ব্লগিং সাইট টুইটার পেজে শেয়ার দিয়েছেন বোন প্রিয়াঙ্কা চোপড়া। জানিয়েছেন, এই গানটি গাওয়ায় পরিণীতির জন্য গর্ব হচ্ছে তার। বোনকে ‘বেবি’ সম্বোধন করেছেন পিসি। পোস্টে জুড়ে দিয়েছেন চুমুর ইমোকন।

এদিকে মুক্তির চার সপ্তাহ চলছে, অথচ বক্স অফিস সংগ্রহে থামার কোনো লক্ষণই নেই অক্ষয় কুমার ও পরিণীতি চোপড়া অভিনীত ‘কেসারি’র। দেশীয় বক্স অফিস আয়ে ১৫০ কোটি রুপি পার করেছে এ ছবি। লক্ষণ দেখে মনে হচ্ছে, আরো আয় করবে ছবিটি। তবে ছবিতে ‘তেরি মিট্টি’ গানটির পুরুষ ভার্সন প্রকাশিত হয় বি প্রাকের কণ্ঠে।

এর আগে ইনস্টাগ্রামে সেই গানের ভিডিওটি প্রকাশ করেন পরিণীতি চোপড়া। ক্যাপশনে লেখেন, গান গাইতে ভালোবাসেন তিনি। গান ছাড়া আর কোনো কিছুই এতটা আবিষ্ট করতে পারে না তাঁকে, সুখী করতে পারে না।

সারাদিন গান গাই আমি। সে যেই হোন, আমায় যদি গান শোনান, তিনি হয়ে যান আমার আত্মার টুকরো, যোগ করেন পরিণীতি।

অভিনয়ের পাশাপাশি অসাধারণ সংগীতশিল্পী পরিণীতি চোপড়া। ‘তেরি মিট্টি’ গানে যেন হৃদয়ের সবটুকু উজাড় করে দিয়েছেন তিনি।

পরিণীতি ও প্রিয়াঙ্কার রয়েছে দৃঢ় বন্ধন। মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদান ও বিয়ের সময় বেশ কয়েকটি আবেগভরা পোস্ট দিয়েছিলেন পরিণীতি। পরিণীতি বলেছিলেন, এক রাতে তাঁকে কল দিয়ে নিকের প্রস্তাব সম্পর্কে বিস্তারিত জানিয়েছিলেন প্রিয়াঙ্কা।

জানা গেছে, পরিণীতি চোপড়া এখন ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ও ‘জাবারিয়া জোড়ি’ সিনেমা নিয়ে ব্যস্ত। অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিতে দেখা যাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: