প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মুক্তারপুরে পাঁচটি ফ্যাক্টরিতে অভিযান

অবৈধ কারেন্ট জাল জব্দ, আটক ১ 

১৮ এপ্রিল ২০১৯ , ০৪:৫৪:০০

ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুর এলাকায় পাঁচটি ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে ৫ লাখ ৭৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত কারেন্ট জালের মুল্য ৮ কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ৫টি কারেন্ট ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফিশিং ফ্যাক্টরির মোঃ তাজবীরকে(৩০) আটক করা হয়েছে।
 
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফারুক আহম্মেদ জানান, মুক্তারপুর এলাকায় ৫টি ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। এরপর ধলেশ্বরীর নদীর তীরে নয়াগাও এলাকায় জব্দকৃত জাল পুড়িয়ে বিনিষ্ট করা হয়। এই ঘটনায় এক জনকে আটক করা হয়েছে। অভিযানের খবর পেয়ে ফ্যাক্টরির সংশ্লিষ্টরা পালিয়ে যায় বলেও জানান তিনি।

মুন্সীগঞ্জ সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ জানান, মুক্তারপুর এলাকায় মোঃ তাজবীর এর ৩টি, রাজু ও আলম শেখের ২টি ফ্যাক্টরিতে অভিযান চালানো হয়। অভিযানের সময় রাজু ও আলম শেখের ফ্যাক্টরিতে কাউকে পাওয়া যায়নি। তাজবীরকে আটক করা হয়েছে। ৫টি ফ্যাক্টরিতে ৫ লাখ ৭৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: