বেলকুচিতে মা-মেয়েসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ০৫:১২ পিএম

সিরাজগঞ্জের বেলকুচিতে মা-মেয়ে ও মানসিক প্রতিবন্ধীসহ পৃথক স্থান থেকে ৩ জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে বেলকুচি পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া প্রশ্চিম পাড়ার নিজ ঘরের বিছানা উপড় মেয়ের লাশ ও ঝুলন্ত অবস্থায় মায়ের লাশ উদ্ধার করা হয়েছে।

তারা হল, উপজেলার ক্ষিদ্রমাটিয়া প্রশ্চিম পাড়া গ্রামের আব্দুল কাদের মাষ্টারের স্ত্রী রোজিনা খাতুন (৩৬) ও তার মেয়ে কানিজ ফাতেমা (৮)। এলাকা বাসী জানায়, মেয়েকে গলাটিপে হত্যার পর মা রোজানা খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করছে।

অপরদিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধুলগাগড়াখালী গ্রামের নুরু ইসলামের ছেলে আবু মুছা (২৫) নামের এক মানসিক প্রতিবন্ধীর বিষ প্রাণ করে আত্মহত্যা করেছে।

বেলকুচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে ক্ষিদ্রমাটিয়া গ্রামে মেয়েকে হত্যার পর মা রোজিানা খাতুন গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানায় একটি ইউ ডি মামলা হয়েছে। এছাড়া উপজেলার দৌলতপুরের ধুলগাগড়াখালীতে এক মানসিক প্রতিবন্ধী আত্মহত্যা করেছে। তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: