সোহাগ হোসেন

সাতক্ষীরা প্রতিনিধি

চুনা নদীর উপরে সেতুর নির্মাণ

লুঙ্গি পরে শ্রমিক বেশে ঢালাই কাজে খোদ এমপি

১৮ এপ্রিল, ২০১৯ ১৭:৩৯:০০

ছবি: প্রতিনিধি

শ্রমিকদের সাথে লুঙ্গি পরে সেতুর ঢালাই উদ্বোধন করলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শ্যামনগর উপজেলার চুনা নদীর উপরে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের আওতাধীন ৩ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন সেতুর ঢালাই কাজের উদ্বোধন করেন তিনি।

লুঙ্গি পরে আর মাথায় ইট সিমেন্টের কংক্রিট মিশ্রিত পাত্র নিয়ে শ্রমিকদের উৎসাহিত করতে কাজে লেগে যান তিনি নিজে। এ সময় তিনি নিজে সেতু ঢালাইয়ে শ্রমিকদের সাথে কাজ করেন।

ঢালাই কাজের উদ্বোধন শেষে তিনি বিডি২৪লাইভকে বলেন, চুনা নদীর উপর দিয়ে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের আওতাধীন ৩ কোটি টাকা ব্যায়ে সেতুর ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে আজ। শ্রমিকদের উৎসাহিত করতে নিজে লুঙ্গি পরে মাথায় ঢালাইয়ের পাত্র নিয়ে কাজে নেমে সেতুর উদ্বোধন করেছি। সব সময়ে জনসাধারণের সাথে সাধারণ মানুষ হয়ে মিশে থেকে এলাকার উন্নয়ন করতে চাই।

এর আগেও বিভিন্ন সময়ে সাতক্ষীরা-৪ আসনের এমপি জগলুল হায়দারকে মাথায় মাটির ঝুড়ি নিয়ে কাজ করতে দেখা গেছে। আবার কখনো শ্রমিকদের সাথে নিজে নদী খনন করছেন। এমপি হয়েও খুব সাদামাটা ভাবে জীবনযাপন করেন এই সংসদ সদস্য।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: