প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আহমেদ শরীফকে প্রধানমন্ত্রীর ৩৫ লাখ টাকা অনুদান

প্রকাশিত: ০৫:৪৬ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০১৯

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি অভিনেতা আহমেদ শরীফকে ৩৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আহমদ শরীফ ও তার স্ত্রীর চিকিৎসার জন্য এই অনুদান দেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এই অনুদানের চেক গ্রহণ করেন অভিনেতা আহমেদ শরীফ। অনুদান পাওয়ার পর আহমেদ শরীফ ও তার পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই অভিনেতা।

প্রায় আট শতাধিক বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন আহমেদ শরীফ। খলনায়ক হিসেবে সফল এই অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী, দেনমোহর (১৯৯৬), তিন কন্যা (১৯৮৫) ও বন্দুক।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশনের জন্য কিছু নাটক-টেলিফিল্ম নির্মাণ করেন। ২০০১ সালে তার নির্মিত প্রথম টেলিফিল্ম ‘ক্ষণিক বসন্ত’। এরপর ২০০৩ সালে বাংলাদেশ টেলিভিশনের জন্য তিনি নির্মাণ করেন নাটক ‘ফুল ফুটে ফুল ঝরে’।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: