মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

ঘোষিত বিশ্বকাপ স্কোয়াড নিয়ে যা বললেন অপু

১৮ এপ্রিল, ২০১৯ ২০:২৩:৫৪

নাজমুল ইসলাম অপু। কেউবা আবার ডাকেন নাগিন অপু বলে। ছিলেন হাত ঘোরানো স্পিনার। তবে এখন ফেনা তোলা নাগিনও বটে। এক নাচেই তুমুল ক্ষ্যাতি পেয়েছেন নারায়ণগঞ্জের এই স্পিনার। বিপক্ষ দলের উইকেট নিতেন আর ভিন্ন উদযাপন হিসেবে নাগিনের মতো ফেনা তুলতেন।

২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে দলে অভিষেক হয় অপুর। তার আগে একই বছরের ১৫ ফেব্রুয়ারি টি-টোয়েন্টি দলে অভিষেক। জাতীয় দলে অভিষেকের পর থেকেই নিজের জাত চেনাতে ভুলেননি অপু।

সম্প্রতি ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই স্কোয়াডে জায়গা হয়নি বামহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর।

কেনো জায়গা হয়নি তার? কেমন হয়ছে বিশ্বকাপ স্কোয়াড, এবার কতটুক পারবে টাইগারা। এ রকম সমসাময়িক বিষয় নিয়ে বিডি২৪লাইভের ক্রীড়া প্রতিবেদকর সাথে কথা বলেছেন তিনি। তার চুম্বক অংশ পাঠকদের জন্য তুলে ধরা হল-

বিডি২৪লাইভ: কেমন আছেন?
নাজমুল ইসলাম অপু: আলহামদুলিল্লাহ ভালো আছি?

বিডি২৪লাইভ: বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়ার কারণ কি বলে আপনি মনে করেন?
নাজমুল ইসলাম অপু: নির্বাচকরা যেটা ভালো মনে করেছে। টিমেরে জন্য যেটা ভালো হবে সেটাই করেছে।

বিডি২৪লাইভ: আপনার মতে বিশ্বকাপ স্কোয়াডটি কেমন হয়েছে?
নাজমুল ইসলাম অপু: জ্বি আলহামদুলিল্লাহ আমার মতে স্কোয়াডটি ভালো হয়েছে। যারা স্কোয়াডে আছেন এরা সবাই অভিজ্ঞ। এখন যাদের যে কাজটা যেখানে করার সেটা সঠিকভাবে করলেই আমার মতে ভালো হবে।

বিডি২৪লাইভ: ইংল্যান্ড কন্ডিশন বলে কথা এই কন্ডিশনে দলকে কি পরামর্শ দিবেন?
নাজমুল ইসলাম অপু: দেখেন দলের কাছে আসা (এক্সপেকটেশন) অনেক। সবাই যদি দায়িত্ব নিয়ে খেলে অবশ্যই আমরা ভালো একটা পর্যায়ে যেতে পারবো। আমি চাই সবাই সবার জায়গা থেকে দায়িত্বটা পুরণ করবে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: