প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ইমপ্রেস টেলিফিল্মের ছবিতে ইমন-অধরা

১৯ এপ্রিল ২০১৯ , ০৮:১৬:২০

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ইমন বর্তমানে ব্যস্ত রয়েছেন শাকিব খানের এসকে প্রোডাকশন প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং নিয়ে। আসছে ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিত এই ছবিটি নিয়ে খুব আশাবাদী এ নায়ক।

নতুন খবর হলো, এরই মধ্যে আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন ঢাকাই ছবির এ নায়ক। ছবির নাম ‘ভালোবাসার উত্তাপ’। ছবিটি পরিচালনা করবেন অরুণ চৌধূরী। আর এই ছবিতে ইমনের বিপরীতে থাকবেন নবাগতা চিত্রনায়িকা অধরা খান। ছবিটির মাধ্যমে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

নতুন ছবির বিষয়টি নিশ্চিত করে বিডি২৪লাইভকে ইমন বলেন, সম্প্রতি নতুন এই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আমার সঙ্গে থাকছেন অধরা। প্রেম ভালোবাসা নিয়ে এই ছবিতে থাকছে নতুনত্ব।

আগামী ২৫ এপ্রিল থেকে নেপালে শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির শুটিংয়ে অংশ নিতে আগামী ২৪ এপ্রিল ঢাকা ছাড়বেন বলে জানান এ ছবির নায়ক।

তিনি আরও বলেন, আগামী সপ্তাহেই ছবির শুরু হচ্ছে নেপালে। ২৪ তারিখে নেপাল যাচ্ছি আমি। এরমধ্যে ছবির টিম সেখানে পৌছাবে।

অধরা খান বলেন, ছবির গল্পে নতুনত্ব আছে। এখানে আমাকে দর্শকরা নতুনভাবে দেখতে পাবে। ইমন ভাইয়ের সাথে প্রথম কাজ। আশা করি ভালো কিছুই হবে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: