প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে শেষের পথে

১৯ এপ্রিল, ২০১৯ ১২:৪৪:০০

ছবি: ইন্টারনেট থেকে

আরও একবার বিয়ের পিঁড়িতে বসছেন বাংলা সিনে জগতের জনপ্রিয় তারকা শ্রাবন্তী। শোনা যাচ্ছে এবার তৃতীয়বারের মতো বিয়ে করছেন তিনি। আর সব প্রস্তুতি শেষের পথে। গত বছর কৃষণ ব্রজের সঙ্গে ডিভোর্স হয় তার। এরপরেই টলি অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে ধীরে ধীরে সম্পর্ক গড়ে ওঠে রোশন সিং ওরফে মন্টির। তার সঙ্গে এবার চারহাত এক করছেন বাংলা সিনেমার জনপ্রিয় এই তারকা।

জানা গেছে, ইতিমধ্যে বাগদান পর্বও সেরে ফেলেছেন তারা। একেবারে গোপনে পয়লা বৈশাখের দিনেই তপসিয়ার এক বিলাসবহুল হোটেলে বাগদান পর্ব সারেন। এই অনুষ্ঠানে শুধুমাত্র শ্রাবন্তীর পারিবারিক বন্ধুরাই উপস্থিত ছিলেন।

পাত্র রোশন সিংহ পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। পার্ক সার্কাস অঞ্চলের এক পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন।

বিয়ের কাজ সেরে আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন শ্রাবন্তী-রোশন।

শ্রাবন্তীর বিয়েতে মত রয়েছে তার ছেলে ঝিনুকের। কারণ শ্রাবন্তী বলেছেন ছেলের অমতে বিয়ে করবেন না তিনি।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। সে সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুক নামে শ্রাবন্তীর একটি ছেলে রয়েছে। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। এরপর গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চুড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: