এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

হতদরিদ্রদের নিয়ে বৈশাখী ফল উৎসব

১৯ এপ্রিল, ২০১৯ ১৮:৪২:০০

ছবি: প্রতিনিধি

শেরপুরের নকলায় দরিদ্র ও অসহায়দের বিনামূল্যে ১৫ প্রকার বৈশাখী ফল খাওয়ানোর মাধ্যদিয়ে বৈশাখী ফল উৎসব করেছে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন ‘নকলা অসহায় সহায়তা সংস্থা’।

শুক্রবার (১৯ এপ্রিল) জালালপুর পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক দরিদ্র অসহায়দের নিয়ে ওই ফল উৎসব করা হয়।

সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ১লা বৈশাখে আমরা পান্তা ইলিশ ও বৈশাখী বিভিন্ন ফল খেয়ে একদিনের বাঙ্গালি সাজতে চেষ্টা করি। কিন্তু দরিদ্র ও অসহায়রা তা পারে না, তারা কিনতে পারে না দেশীয় বৈশাখী ফল। তাই বরাবরের ন্যায় এ বছরও স্থানীয় দরিদ্র ও অসহায়দের বিনামূল্যে বৈশাখী ফল খাইয়ে ফল উৎসব পালন করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবায়ক এফএম কামরুল আলম রঞ্জু, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম, প্রাথমকি বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরা পারভীন, মুক্তিযোদ্ধা তপন পোদ্দার, আব্দুর মোতালেব ফালাইন্যা, সংগঠনটির সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মাকসুদা বেগম, স্বেচ্ছা সেবক সদস্য মাশিকুর রহমান, আফজাল হোসেন, হৃদয় হাসান, শাপলা, আকিদুল, শাওন, তোষান, ছানী, হৃদয়, মুন্নি, সাথীসহ স্থানীয় জন প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ও বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: