প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুরে মহিলা ভাইস চেয়ারম্যান

মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক শাপলার মতবিনিময়

১৯ এপ্রিল ২০১৯ , ০৭:০২:২০

ছবি: সংগৃহীত

দেশে পঞ্চম উপজেলা নির্বাচনে পঞ্চম ধাপে অনুষ্ঠিত শেরপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক সাবিহা জামান শাপলা স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে শেরপুর প্রেসক্লাব ভবনে জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে এক ঘরোয়া অনুষ্ঠানে এ মতবিনিময় সভা করেন তিনি।

মতবিনিময় কালে তিনি জেলার সকল সাংবাদিকদের কাছে তার নির্বাচনে অংশ গ্রহণের ইচ্ছা ব্যক্ত করেন এবং নির্বাচনে জয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করার সুযোগদানে সাংবাদিকদের সহযোগিতা চান।

তিনি বলেন, আমি একযুগেরও বেশি সময় ধরে আপনাদের সহকর্মী হিসেবে শেরপুর থেকে দৈনিক আমাদের সময় পত্রিকাসহ বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতা করে আসছি। আপনাদের প্রত্যক্ষ সহযোগিতা ও সমর্থনে দুইবার শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালে আপনারা যেভাবে সহযোগিতা করেছেন তাতে আমি কৃতজ্ঞ। আমি আশা করছি আপনাদের সহকর্মী ও সহযোদ্ধা হিসেবে আসন্ন উপজেলা নির্বাচনে শেরপুর সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করলে আপনাদের সহযোগিতা বিগত দিনের মতোই পাব।

আপনারা আরও জানেন, আমি বর্তমানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ শেরপুর শহর শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ তথা শেরপুর জেলা আওয়ামী লীগের দুই অভিভাবক শেরপুর সদর আসনের পাঁচ বারের নির্বাচিত সাংসদ ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল (বিজ্ঞ পিপি)সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা যদি আমার পাশে থাকে এবং সাধারণ মানুষ আমাকে সমর্থন করে তাহলে আমি নির্বাচিত হবো ইনশাল্লাহ।

এসময় শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি জিএম আফসার বাবুলসহ শেরপুর প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: