প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দুই সন্তানের জননীর সাথে রাতের আঁধারে পরকীয়া, এরপর...

১৯ এপ্রিল ২০১৯ , ০৭:২৯:৫২

ছবি: প্রতীকী

রাতের আঁধারে সাবেক প্রেমিকা দুই সন্তানের জননী আমিনার সঙ্গে পরকীয়া করতে গিয়ে স্থানীয় জনতার কাছে হাতেনাতে ধরা পড়েছে আলজেরিয়া প্রবাসী আলতাফ হোসেন ও তার সহযোগী আরিফ।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রুহুলী গ্রামে। 

এ ঘটনায় অলোয়া ইউপি চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ, গাবসারা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও ইউপি সদস্য শহীদুল ইসলাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে শুক্রবার সকালে এক সালিশ বসে। সালিশে পরকীয়া প্রেমিক আলতাফের ৮০ হাজার ও সহযোগী আরিফের ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার গাবসারা ইউনিয়নের পুংলীপাড়া গ্রামের মজিদের ছেলে আলতাফ হোসেনের সাথে প্রায় ১০ বছর আগে একই গ্রামের আমিনার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। চলতে থাকে তাদের মন দেয়া নেয়া। এরই মধ্যে গোবিন্দাদাসী ইউনিয়নের রুহুলী গ্রামের দুলালের সাথে বিয়ে হয় আমিনার। আলতাফও বিয়ে করে ৭ বছর আগে আলজেরিয়া পাড়ি জমায়।

তারপরও থেমে থাকেনি তাদের প্রেম ভালোবাসা। মোবাইলে নিয়মিত যোগাযোগ ও আলতাফ মাঝে মধ্যে দেশে এসে সাক্ষাত ও অনৈতিক কাজ চালিয়ে যেত। কয়েক দিন আগে সে আলজেরিয়া থেকে দেশে আসে। আমিনার স্বামী বাড়িতে না থাকায় বৃহস্পতিবার মধ্য রাতে আলতাফ তার এক সহযোগী আরিফকে নিয়ে তার ঘরে প্রবেশ করে। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদেরকে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে অলোয়া ইউপি চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ বলেন, উভয়ের সংসার টিকিয়ে রাখার জন্য সালিশের মাধ্যমে বিষয়টির সমাধান করা হয়। এতে প্রেমিক আলতাফের ৮০ হাজার ও আরিফের ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: