প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

না পাওয়ার গল্প নিয়ে ‘প্রেসক্রিপশন’ (ভিডিও)

১৯ এপ্রিল ২০১৯ , ০৯:০৫:০০

ছবি: নিজস্ব

প্রথম দেখা থেকে অব্যক্ত ভালোবাসা জন্ম নেয়। আর সেই ভালোবাসা হৃদয়ের অতল গহীনে কখন হারিয়ে যায় তা হয়ত আমাদের মনে থাকেনা। কিন্তু এই অব্যক্ত ভালোবাসা অনেক সময় না পাওয়ার কষ্টটাকে বাড়িয়ে দেয় দ্বিগুণ।

ভালবাসার এই অব্যক্ত গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্প দৈর্ঘ চলচ্চিত্র ‘প্রেসক্রিপশন’। আর এর মাধ্যমে প্রযোজনায় নাম লেখাল দেশের শীর্ষ স্থানীয় নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডট কমের মূল প্রতিষ্ঠান বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ।

‘প্রেসক্রিপশন’ পরিচালনা করেছেন পরিচালক হারুন রুশো। অভিনয় করেছেন, আরেফিন সোহাগ, কেয়া মনি, নুসরাত লিয়া, সুশিল সরকার, মাসউদুর রহমানসহ আরও অনেকেই।

এ বিষয় অভিনেত্রী কেয়া মনি বিডি২৪লাইভকে বলেন, ‘চমৎকার একটি ছোট গল্প। দর্শকরা দেখলে আশা করছি তাদের ভাল লাগবে। আর এটা আমার প্রথম ওয়েব সিরিজ।’

‘প্রেসক্রিপশন’ নিয়ে কথা হয় তরুণ অভিনেতা আরেফিন সোহাগের সাথে। তিনি পেশায় একজন সাংবাদিক হয়েও অভিনয়ের খাতায় নাম লিখিয়েছেন অনেক আগেই। তবে ওয়েব সিরিজে তার প্রথম অভিনয়।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সবাই তার নিজের কাজকে ভাল বলবে এটাই স্বাভাবিক। আমি আমার কাজ সম্পর্কে কিছু বলতে চাইনা। দর্শক দেখেই বিচার করবে কেমন হয়েছে।’

দর্শকদের জন্য আজ সোমবার (১৬ এপ্রিল) অবমুক্ত করা হয় প্রেসক্রিপশন। দেখা যাচ্ছে বিডি২৪লাইভ ডট কমের ফেসবুক পেজে, ইউটিউব চ্যানেল এবং মূল পোর্টালে।

ইউটিউবে প্রেসক্রিপশন দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: