প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ১১:৫২ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  বাবা-মা, ভাই-বোনসহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে বগা ইউনিয়নের রাজনগর জাগির গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারা হলেন-শৈলেন হালদার, তার স্ত্রী বিভা রানী (৪৬), মেয়ে সীমা রানী (১৫) এবং ছেলে বঙ্কিম (২০) ও শ্যামল(২৩)।

স্থানীয়রা জানায়, জাগির গ্রামের শৈলেন হালদারের সাথে তার ভাই সুনিল হালদার জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুর ২টার সময় শৈলেন হালদারের ভাইর ছেলে সুশান্ত, সন্তোষ, সুমন ও নাতি সমিরসহ ৫-৭ বহিরাগত বিরোধীয় জমি থেকে দুইটি রেইনট্রি গাছ কাটার সময় শৈলেন হালদার বাধা দেন। এ নিয়ে ঝগড়াঝাটি শুরু হলে, শৈলেন হালদারের স্ত্রী ভিবা রানী, মেয়ে সীমা রানী, ছেলে বঙ্কিম ও শ্যামল ঘটনাস্থলে আসেন। এক পর্যায়ে তার ভাই ছেলে ও বহিরাগরা ধারালো রামদা ও লাঠিসোটা নিয়ে তাদেরকে এলাপাতাড়ি ভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে এলাকার লোকজন তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করে।

তারা আরও জানায়, এ ঘটনায় বাউফল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় বিকেল পর্যন্ত কোন মামলা হয়নি।

এ বিষয়ে বাউফল মডেল থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: