প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

পুলিশ কনভেনশন হল

মুমিনুলের বিয়েতে তারকাদের ঢল! (ভিডিও)

২০ এপ্রিল ২০১৯ , ১২:২৫:০০

ছবি: নিজস্ব

বাংলাদেশ ক্রিকেটের ছোট রাজপুত্র খ্যাত মোমিনুল হক সৌরভ। ক্রিকেটে নিজের জাত চিনিয়েছেন অনেক আগেই। ছোট রাজপুত্রের বিয়ে বলে কথা। তার বিয়েতে তারকা ক্রিকেটাররা আসবেন না তা কি হয়!

নিউজিল্যান্ড সফর শেষ করে এসেই এক প্রকার চুপিসারেই বিয়ে করে নিয়েছেন জাতীয় দলের বেশ কয়েকজন খেলোয়াড়। তবে মুমিনুলের বিয়ের ক্ষেত্রে বিষয়টা ছিলো একদম ভিন্ন।

শুক্রবার (১৯ এপ্রিল) মিরপুরের পুলিশ কনভেনশন হলে ধুমধাম করেই বিয়ে সেরে ফেললেন কক্সবাজারের এই ক্রিকেটার।

তার বিয়েতে উপস্থিত ছিলেন, তামিম পত্নী, মিরাজ পত্নী, তাইজুল পত্নীসহ জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। মুমিনুল দম্পতিকে দোয়া দিতে আসতে ভুলেননি সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদুল্লাহ রিয়াদ, কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিনের মতো ক্রিকেটাররা। আরও এসেছিলেন ইংল্যান্ড বিশ্বকাপে সুযোগ না পাওয়া সৌম্য, মোসাদ্দেক হোসেন সৈকত এবং নাগিন অপু।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, জাতীয় দলের সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজনসহ অনেকেই।

তার বিয়েতে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ফাস্ট বোলার কোর্টনি ওয়ালশও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/আইএইচ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: