প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

গানের রাজা’র মুকুট বিজয়ী লাবিবা

২০ এপ্রিল ২০১৯ , ১২:৪১:২৬

ছবি: সংগৃহীত

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে ‘এসিআই ফান কেক চ্যানেল আই গানের রাজা’র মুকুট উঠল খুলনার ফাইরুজ লাবিবার মাথায়। চূড়ান্ত পর্বের পাঁচ প্রতিযোগীর মধ্যে সবাইকে পেছনে ফেলে বিজয়ীর মুকুট জয় করলেন লাবিবা।

‘গান এবং ফান’ স্লোগান নিয়ে শিশুদের মনন বিকাশে গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘এসিআই ফান কেক-চ্যানেল আই গানের রাজা’র মহোৎসব আজ শুক্রবার (১০৯ এপ্রিল) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অফ ফেমে অনুষ্ঠিত হয়। এতে প্রধান দুই বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন কোনাল ও ইমরান। আর চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে অংশ নিয়েছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী রুনা লায়লা।

সেখানে প্রথম রানারআপ হন শফিকুল ইসলাম (নেত্রকোনা) এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন সিঁথি সরকার (ময়মনসিংহ)।

প্রথম পুরস্কার হিসেবে বিজয়ী পেয়েছেন ৫ লাখ টাকা এবং প্রথম ও দ্বিতীয় রানার আপ পেয়েছেন যথাক্রমে ৩ ও ২ লাখ টাকা।

বিজয়ী হওয়ায় বেশ উচ্ছ্বসিত ফাইরুজ লাবিবা বলেন, আমি খুবই আনন্দিত। চ্যানেল আইয়ের গানের রাজার এই প্লাটফর্মটাই আমার শুরু। আমি গর্ব করতে চাই না, অনেকদূর এগিয়ে যেতে চাই। যেটা পেয়েছি সেটা আমার প্রতি সবার ভালোবাসা।

শুক্রবার সন্ধ্যা ৭টা ৩১ মিনিটে শুরু হয় অনুষ্ঠানটি শেষ হয় পৌনে দশটায়। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সরাসরি অনুষ্ঠানটি সম্প্রচার করেছে চ্যানেল আই।

বিডি২৪লাইভ/আইএন/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: