প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মালেক মিঞার প্রথম মৃত্যু বার্ষিকী পালন

প্রকাশিত: ০৫:০০ পূর্বাহ্ণ, ২০ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে বাংলাদেশ ব্যাংকের সাবেক জি.এম আ. মালেক মিঞার প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) তাঁর গ্রামের বাড়ি উপজেলার হাতীবান্দা গ্রামে পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোআ-মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এ সময় টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল-২  (গোপালপুর-ভূয়াপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সখীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ শওকত শিকদার, সখীপুর পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউছ, বাসাইল পৌরসভার মেয়র আ. রহিম, মির্জাপুর পৌরসভার মেয়র শাহাদত হোসেন সুমন সহ বাসাইল-সখীপুরের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, দুই উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ মরহুমের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, বীর মুক্তিযোদ্ধা আ. মালেক মিঞা টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সদস্য ও জীবদ্দশায় তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। ২০১৮ সালের ৯ এপ্রিল তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: