রাসেলের সঙ্গে কোহলির উগ্র আচরণ!

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ০৮:৩৪ এএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরে বিরাট কোহলির সেঞ্চুরিতে দ্বিতীয় জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শুক্রবার কলকাতা নাইট রাইডার্সকে ১০ রানে হারিয়েছে কোহলির দল।

তবে এই ম্যাচে আলাচনা কোহলির সেঞ্চুরি নিয়ে নয়। নাইট রাইডার্সের ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেলের আউটের পর রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক উগ্র আচরণ নিয়ে।

শুক্রবার রাতে ইডেন গার্ডেনে অনুষ্ঠিত ম্যাচে এমন দৃশ্যের অবতারণা হয়।

আন্দ্রে রাসেল যখন আউট হয়ে সাজঘরের দিকে রওনা দিয়েছেন ঠিক ওই সময় ভারতের অধিনায়ক বিরাট কোহলি তার প্রতি আপত্তিকর শব্দ প্রয়োগ করে উগ্রতা দেখান। যা টিভি পর্দায় উচ্চারণভঙ্গিতে স্পষ্ট প্রকাশ পেয়েছে। তার এই আচরণের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা সমালোচনা শুরু হয়েছে।

অসাধারণ ইনিংস খেলে সাজঘরে ফেরা রাসেলকে কটূক্তি নিয়ে রীতিমতো ক্ষুব্ধ হয় রাসেল সমর্থক ক্রিকেট ভক্তরা। টুইটারে কোহলির আচরন নিয়ে চলে সমালোচনার ঝড়। তার মতো একজন বড় মাপের খেলোয়াড়ের নিয়মিত মাঠে এই ধরনের আচরণ ভক্তদের পছন্দ হয়নি।

কানিশ রায়না নামের একজন লেখেন, কোহলি ব্যাটসম্যান হিসেবে হিরো, ক্রিকেটার হিসেবে জিরো। তিনি রানের মেশিন। কিন্তু রাসেলের প্রতি তার আচরণটা তার সত্যিকারের চরিত্র। এজন্য আমি কোহলিকে অপছন্দ করি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: