প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

উল্লাপাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

২০ এপ্রিল ২০১৯ , ১০:৩৮:০১

ছবি: প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে মোস্তফা কামাল (৩৩) মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরও চার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে ও বেশ কিছু ফেন্সিডিল এবং ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১৯ এপ্রিল) ভোরে উল্লাপাড়ার ঘোষগাঁতী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মোস্তফা কামাল পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। তার বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।

আটক চার মাদক বিক্রেতারা হলেন, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সাধন চন্দ্র সাহার ছেলে সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), মৃত আব্দুস ছালামের  ছেলে সনি আহমেদ (৩৫) ও বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সুলতানের ছেলে সেলিম রেজা (২৪)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহম্মেদ  জানান, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে সেখানে অভিযান পরিচালানো হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের শীর্ষ মাদক বিক্রেতা মোস্তফা কামাল মাটিতে লুটিয়ে পড়লে বাকী বন্দুকধারীরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে মৃত অবস্থায় মোস্তফা কামালের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে আরও চার মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে এসময় ২১ বোতল ফেন্সিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত শীর্ষ মাদক ব্যবসায়ী মোস্তফা কামালের নামে ১১টি ও আটককৃতদের নামেও একাধিক মামলা রয়েছে বলে ওসি জানান।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: