প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শহীদ মিনারে মেয়র নাইট, হিন্দি গানের সঙ্গে নাচ (ভিডিও)

প্রকাশিত: ০২:২৬ অপরাহ্ণ, ২০ এপ্রিল ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

পটুয়াখালীর কলাপাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে রাতে মেয়র নাইটের আয়োজন করা হয়। এতে ওই অনুষ্ঠানে শহীদ বেদিতে হিন্দি গানের সঙ্গে অশ্লীল নাচের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা তাদের মোবাইল ফোনে ভিডিও ধারণ করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এদিকে এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) কলাপাড়ায় কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে মেয়র নাইট অনুষ্ঠানে অশ্লীল নাচের ভিডিও ভাইরাল হলে উপজেলা কর্মকর্তা তদন্ত কমিটি গঠন করেন।

জানা গেছে, বৈশাখী উৎসবের অংশ হিসেবে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে মেয়র নাইটের আয়োজন করেন পৌর মেয়র বিপুল হাওলাদার। ওই অনুষ্ঠানে হিন্দি গানের সঙ্গে এক তরুণী অশ্লীলভাবে নৃত্য প্রদর্শন করে। এ ঘটনায় জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসন উপজেলা মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুমন চন্দ্র দেবনাথ ও সহকারী পরিচালক সি. পি. পি. মো. আসাদুজ্জামান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই তরুণীর নাচ এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে তরুণীকে হিন্দি গানের তালে তালে শহীদ মিনারের বেদিতে অশ্লীল নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা তাদের মোবাইল ফোনে এই ভিডিও ধারণ করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, তিন সদস্যের কমিটি আগামী মঙ্গলবার (২৩ এপ্রিল) তদন্ত করে একটি প্রতিবেদন জমা দেবে। তারপর এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কলাপাড়া মেয়র বিপুল হাওলাদারকে ফোনে অনেক বার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: