সিরাজগঞ্জে চাঁদাবাজি মামলায় নজরুল ইসলাম গ্রেপ্তার

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ০৩:২৯ পিএম

চাঁদাবাজি মামলায় সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম হাশেমকে (প্যানা হাশেম) গ্রেপ্তার করেছে পুলিশ। 

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তারের পর অসুস্থ্য হয়ে পড়ায় শনিবার (২০ এপ্রিল)সকালে হাশেমকে শহরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সুস্থ্য হয়ে উঠলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হবে। 

তিনি আরও বলেন, শাহজাদপুর উপজেলার ভগিরত পুঠিয়া এলাকার বাসিন্দা মের্সাস আই, এম কনষ্টাকশনের মালিক বালু ব্যবসায়ী ইউসুফ আলী বাদী হয়ে হাশেমসহ ৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১৫/২০জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেছেন। 

মামলার অভিযোগে বলা হয়েছে, সদর উপজেলার বেলুটিয়ার চর ও বিসিক শিল্পপার্ক এলাকায় নিজস্ব ড্রেজারের মাধ্যমে যমুনা নদী থেকে বালু উত্তোলন করে ব্যবসা করে আসছে মামলার বাদী।

এ অবস্থায় আওয়ামী লীগ নেতা হাশেম তার লোকজন নিয়ে সেখানে গিয়ে চাঁদা দাবি করেন এবং ড্রেজারের তেল নিয়ে নিয়ে যান। আর চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: