প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ভোলায় তোফায়েল আহমেদ

‘কিছু দুর্বৃত্তের কারণে শেখ হাসিনার অর্জন ম্লান হতে পারে না’

২০ এপ্রিল ২০১৯ , ০৫:১৯:০০

ছবি: ফাইল ফটো

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের অনন্য উচ্চতায় নিয়ে গেছে, ইতিমধ্যে আন্তর্জাতিক বিশ্বও বাংলাদেশকে একটি মর্যাদাশীল দেশ হিসাবে গণ্য করেছে। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মর্যাদাশীল নেতা হিসাবে বিশ্বে সমাদৃত হয়েছেন। কিন্তু কিছু দুবৃর্ত্তের কারণে তার পরিশ্রম ও সফলতা ম্লান হতে দিতে পারি না। তাই আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর ভাবে এগুলোকে দমন করতে হবে।

আজ শনিবার (২০ এপ্রিল) সকালে ভোলা সদর হাসপাতাল চত্বরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, অপরাধীকে মনে করতে হবে আমি অপরাধ করলে পার পাবো না। এই অনুভূতি যতক্ষণ না হবে ততক্ষণ অপরাধের হাত থেকে মানুষ মুক্তি পাবে না।

এ সময় মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিসহ একের পর এক ঘটনা উল্লেখ করে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ দ্রুত বিচার ট্রাইবুন্যালের মধ্য দিয়ে সামাজিক অবক্ষয় রোধ করার আহ্বান জানান।

তোফায়েল আহমেদ বলেন, সরকার সিদ্ধান্ত নিয়েছে কয়েক হাজার ডাক্তার নতুন করে নিয়োগ দিবে। যে পরিমাণ ডাক্তার থাকার কথা সেই পরিমাণ ডাক্তার নেই। আশা করি পর্যাপ্ত ডাক্তার এসে অসহায় দুস্থ মানুষদের সেবা প্রদান করবে। তখনই এই জাতীয় স্বাস্থ্য সেবা সফল হবে।

এই বর্ষীয়ান নেতা আরও বলেন, ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে শিল্পপ্রতিষ্ঠান গড়ে উঠবে। তখন অনেক লোকের কর্মসংস্থান হবে। ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা। ইতিমধ্যে ভোলাতে নদী ভাঙ্গন রোধ করা হয়েছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ/এসবি/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: