প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

যেখানে দিনে ৭ জনের সঙ্গে সহবাসে বাধ্য মেয়েরা!

২০ এপ্রিল ২০১৯ , ০৬:৩৭:০০

ছবি: প্রতীকী

ভারতের রাজধানীতে একটি অস্থায়ী পতিতা পল্লীর খোঁজ পেয়েছে দিল্লি পুলিশ। সেখান থেকে একই সঙ্গে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও দিল্লি মহিলা কমিশনের যৌথ উদ্যোগে এই অপারেশন চালানো হয়। দিল্লির আমান বিহার থেকে চক্রের খোঁজ পাওয়া গিয়েছে।

দিল্লি মহিলা কমিশন ১৮১ নম্বরে একটি ফোন কল পায়। আমান বিহারের কোনও একজন বাসিন্দা ফোন করে জানান তার এলাকার একটি বাড়িতে যৌন ব্যবসা চালানো হচ্ছে।

ফোন পেয়ে বৃহস্পতিবার ভোরবেলা ওই এলাকায় হানা দেয় দিল্লি মহিলা কমিশনের সদস্যরা। এলাকাবাসীদের সঙ্গে কথা বলে তারা নিশ্চিত হন সেখানকারই একটি বাড়িতে দিনের বেলা তরুণীদের দিয়ে যৌন ব্যবসা চালানো হয়।

সকাল সাড়ে দশটা নাগাদ ওই বাড়িটিতে চার মহিলাকে ঢুকতে দেখেন তদন্তকারীরা। এর পরই দেখা যায় মোটরবাইক ও স্কুটারে করে বিভিন্ন বয়সের পুরুষ সেই বাড়িটিতে আসছে। তাদের ফোন করে ভিতরে ডেকে নেওয়া হচ্ছে। এর পরই পুলিশকে খবর দেন দিল্লি মহিলা কমিশনের সদস্যরা।

দুপুরে পুলিশ এসে ওই বাড়িতে অভিযান চালায় এবং সাতজন পুরুষ ও তিন নারীকে গ্রেফতার করা হয়। বাড়ির মালিক গৌতম বাড়ির পিছনের দরজা দিয়ে পালাতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, ওই বাড়িটিতে একজন তরুণীর অন্তত সাতজন করে খদ্দের ছিল। প্রতি খদ্দেরের জন্য ২৫০ টাকা করে দেওয়া হত। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: