প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রবিবার কুমিল্লায় যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী

২০ এপ্রিল ২০১৯ , ০৯:৫৬:০০

ছবি: সংগৃহীত

কুমিল্লার চান্দিনায় আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম.পি। রবিবার (২১ এপ্রিল) কুমিল্লার চান্দিনায় নব নির্মিত থানা ভবন উদ্বোধন উপলক্ষ্যে আগমন করবেন তিনি।

স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের একান্ত সচিব (উপ-সচিব) দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে জানা যায়, তিনি রবিবার দুপুর আড়াইটায় আকাশপথে চান্দিনায় আসবেন। চান্দিনায় পৌঁছে নবনির্মিত চান্দিনা থানা ভবন উদ্বোধন করে বিকেলে চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করবেন তিনি।

সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করবেন- স্থানীয় সংসদ সদস্য, সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন ও জেলা পুলিশ প্রশাসন এবং চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন।

চলছে নব নির্মিত থানা ভবনের সাজ-সজ্জা। পূর্ণরূপে সাজানো হচ্ছে থানা ভবনের প্রতিটি কক্ষ। মহিলা কলেজ মাঠে জনসভার ব্যাপক প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: