দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

বিষপানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

২১ এপ্রিল, ২০১৯ ০৪:০০:০০

ছবি: প্রতীকী

নেত্রকোনার মদনে রিয়া মনি (১৫) নামের এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সে উপজেলার বাগদাইর গ্রামের আবুল হাসেমের মেয়ে ও মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

শনিবার (২০ এপ্রিল) সকালে নেত্রকোনার মদন উপজেলার বাগদাইর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিয়ামনির মা মরিনা আক্তার জানান, আমার মেয়ে শনিবার সকাল ৮টায় স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। প্রায় ৩০ মিনিট পর বাড়িতে ফিরে এসে বমি করতে থাকে। এ সময় বমি থেকে দূর্গন্ধ বের হওয়ায় কীটনাশক পান করেছে ভেবে তাকে দ্রুত মদন হাসপাতালে নিয়ে আসি। কি কারণে কীটনাশক পান করেছে তা আমার জানা নেই। তাকে ময়মনসিংহ রেফার করার পর ডাকাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক মোঃ আব্বাস উদ্দিন জানান, মাত্রাতিরিক্ত কীটনাশক পান করায় সে গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়ে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে রেফার করি। এর মধ্যেই তার মৃত্যু হয়।

এস আই নূরুল আমিন জানান, রিয়া মনি বিষপানে আত্মহত্যা করেছে খবর পেয়ে হাসপাতালে এসে তার লাশ পাই এবং তার লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করি। এ ব্যাপার মদন থানায় একটি অপমৃত্যু মামলা হবে। তাৎক্ষনিক ভাবে মৃত্যুর রহস্য জানা যায়নি।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: