সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

ইমরুলকে বিশ্বকাপ দলে নেয়ার দাবিতে মানববন্ধন

২১ এপ্রিল, ২০১৯ ১৫:৫৩:৩৩

জুনে ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের জন্য গত মঙ্গলবার (১৬ এপ্রিল) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি টাইগার ব্যাটসম্যান ইমরুল কায়েসের।

আর এতে ক্ষোভে ফুঁসছে তার জেলা মেহেরপুরের সর্বস্তরের মানুষ। তাদের দাবি- বার বার নিজের যোগ্যতা প্রমাণ করার পরও বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে ইমরুলকে। এজন্য বিসিবিকে দুষছে তারা।

ইমরুলকে বিশ্বকাপগামী দলে অন্তর্ভুক্ত করার দাবিতে রোববার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে জেলার ক্রিকেট প্রেমীরা। এতে নেতৃত্ব দেন জাহিদ ইকবাল শিমন। উপস্থিত ছিলেন ক্রিকেটার সাইদুর রহমান উজ্জ্বল, মিলন হোসেন, মাসুদ রানা, আরিফুল ইসলাম ডলারসহ জেলার সর্বস্তরের মানুষ।

মানববন্ধনে বক্তরা বলেন, গেল কয়েকটি সিরিজে ইমরুল কায়েস ধারাবাহিকভাবে ভালো খেলেছেন। তামিমের যৌগ্য উত্তরসূরি হিসেবে বার বার নিজেকে প্রমাণ করেছেন। অথচ ডানহাতি বামহাতি কম্বিনেশন দেখিয়ে তাকে জাতীয় দল থেকে বাদ দেয়া হয়েছে। যা বিশ্বের কোনো দলের ইতিহাসে নেই। বার বার নিজের যোগ্যতা প্রমাণ করার পরও কীভাবে বিশ্বকাপ দল থেকে তাকে বাদ দয়া হয় এ নিয়ে বিস্ময় প্রকাশ করেন বক্তারা। ইমরুল কায়েসকে দ্রুত বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা না হলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তারা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: